• ঢাকা
  • সোমবার, ১৫ Jul ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন

সাবেক মন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে- সালাহউদ্দিন আহমদের শোক প্রকাশ।


শফিউল আলম শফি প্রকাশের সময় : নভেম্বর ৯, ২০২২, ৮:৫৬ পূর্বাহ্ন / ৭৫৪
সাবেক মন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে- সালাহউদ্দিন আহমদের শোক প্রকাশ।

সাবেক মন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে- সালাহউদ্দিন আহমদের শোক প্রকাশ।

 

শফিউল আলম শফি

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সাবেক সভাপতি, জাতীয় সংসদের পাশের আসন বাঁশখালী আসনের সাবেক সংসদ সদস্য সাবেক মন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী সালাহউদ্দিন আহমদ।

তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

জাফরুল ইসলাম চৌধুরী মঙ্গলবার (৮ নভেম্বর) বেলা আড়াইটার দিকে চট্টগ্রাম এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থান ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন।

ভারতের মেঘালয় রাজ্যের শিলং শহরে মিথ্যা মামলায় নির্বাসনে থাকা চকরিয়া-পেকুয়া আসনের সাবেক এমপি সালাহউদ্দিন আহমদ এক বিবৃতিতে বলেন, জাফরুল ইসলাম চৌধুরী জাতীয়তাবাদী আন্দোলনের একজন পরীক্ষিত সৈনিক। তিনি আমৃত্যু বিএনপির রাজনীতির সাথে সম্পৃক্ত থেকে জাতীয়তাবাদী আন্দোলনকে মানুষের ঘরে ঘরে পৌঁছে দিয়েছেন।

‘পাশের সিটের এমপি জাফরুল ইসলাম চৌধুরীর…..

তিনি বলেন, মরহুম জাফরুল ইসলাম চৌধুরী জাতীয় সংসদের দীর্ঘকাল আমার পাশের সিটের সহযোদ্ধা ছিলেন। শুধু সংসদ সদস্য নয়, তিনি দীর্ঘদিন মন্ত্রী হিসেবেও আমার সহকর্মী ছিলেন। সংসদ সদস্য এবং বন ও পরিবেশ প্রতিমন্ত্রী হিসেবে এই রাজনীতিককে খুব কাছ থেকে দেখার সুযোগ হয়েছে।

সালাহউদ্দিন আহমদ মনে করেন, জাফরুল ইসলাম চৌধুরীর রক্তে মিশে আছে বিএনপি ও জাতীয়তাবাদী আন্দোলন। তিনি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রাজনৈতিক আদর্শকে বুকে ধারণ করে আজীবন রাজনীতি করে গেছেন। তাঁর মৃত্যু জাতীয়তাবাদী আন্দোলনে শূণ্যতার সৃষ্টি করেছে, যা সহজেই পুরণ হবার নয়।

কক্সবাজার-০১ (চকরিয়া-পেকুয়া) আসনের বারবার নির্বাচিত সাবেক সংসদ সদস্য ও সাবেক যোগাযোগ প্রতিমন্ত্রী সালাহউদ্দিন আহমদ ইমেইলে পাঠানো বিবৃতিতে জাফরুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন। তিনি মহান আল্লাহর দরবারে প্রার্থনা করেন আল্লাহ যেন মরহুম জাফরুল ইসলাম চৌধুরীকে তাঁর ভুল-ত্রুটি ক্ষমা করে বেহেস্তের সর্বোচ্চ স্থানে অধিষ্ঠিত করেন।