• ঢাকা
  • বুধবার, ২১ অগাস্ট ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন

টইটংয়ে ১৩৩০ পরিবারের মাঝে খাদ্যশস্য বিলি


প্রকাশের সময় : জুন ২০, ২০২৩, ৫:৪৭ অপরাহ্ন / ১২০
টইটংয়ে ১৩৩০ পরিবারের মাঝে খাদ্যশস্য বিলি

টইটংয়ে ১৩৩০ পরিবারের মাঝে খাদ্যশস্য বিলি

 

পেকুয়া প্রতিনিধি:

পেকুয়া উপজেলার টইটং ইউনিয়নে ১৩৩০ পরিবারের মাঝে খাদ্যশস্য বিলি করা হয়েছে। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে হতদরিদ্রদের মাঝে বিশেষ ভিজিএফ কর্মসূচীর আওতায় এ সব চাল উপকারভোগীর মাঝে বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার( ২০ জুন) সকালে টইটং ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ২০২২-২৩ অর্থবছরের বিশেষ ভিজিএফয়ের আওতায় খাদ্যশস্য বিলির উদ্বোধন করেন টইটং ইউপির চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক জাহেদুল ইসলাম চৌধুরী।
এ সময় উপস্থিত ছিলেন ইউপির পুরুষ ও নারী সদস্যবৃন্দ। ইউপির সচিব আবদুল আলীম ও উপজেলা থেকে দায়িত্বপ্রাপ্ত টেক অফিসার এ সময় বিশেষ ভিজিএফ বিতরণের সময় জনপ্রতিনিধিদের সাথে সমন্বয় ও সহযোগিতা করেন। ইউপির চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী জানান, ২০২২-২৩ অর্থবছরের বরাদ্ধ থেকে বিশেষ ভিজিএফ কর্মসূচীর আওতায় আমার টইটং ইউনিয়নে ১৩৩০ টি পরিবারকে চাল দেওয়া হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার প্রতি আমি বিশেষ কৃতজ্ঞ। তিনি অসহায় মানুষের পাশে থেকে সব সময় মানবতার কল্যাণের জন্য এগিয়ে গিয়ে থাকেন। আমার টইটংয়ের অসহায় মানুষগুলো প্রধানমন্ত্রীর আন্তরিক দৃষ্টিভঙ্গির প্রতি অত্যন্ত কৃতজ্ঞ থাকবে। এটি সারাদেশে চলমান আছে। এর ন্যায় আমার টইটং ইউনিয়ন পরিষদেও দেওয়া হয়েছে।